শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
add

মাগুরা এমপিএল টি-২০ ক্রিকেট লীগে ভায়না ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

এমরান খান / ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১
add

শেখ রাসেল মাগুরা প্রিমিয়ার লীগ(এমপিএল) টি-টুয়েন্টি ক্রিকেট লীগের ফাইনালে স্কাই হার্ড একাদশকে ২২ রানে হারিয়ে ভায়না ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম, যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

রবিবার দুপুরে টসে জয়লাভ করে ভায়না ক্রিকেট একাডেমী প্রথমে ব্যাড করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৪৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক আসলাম সর্ব্বো” ৪৭ বলে ৬০ এবং ৩৮ বলে জাতীয় দলের ইমরুল কায়েস ৫৭ রান করে।

জবাবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে মাত্র ১২৭ রানে স্কাই হার্ড অল-আউট হয়ে যায়। জাতীয় দলের আরাফাত সানি সর্ব্বোচ্চ ৩ টি উইকেট লাভ করে। চ্যাম্পিয়ন দলের আসলাম ম্যান অব দ্যা ম্যাচ, সেরা ব্যাটস ম্যান ও ম্যান অব সিরিজ নির্বাচিত হন।
স্টেডিয়ামের গ্যালারীতে প্রমিলা দর্শকসহ কয়েক হাজার ক্রিকেট প্রেমীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এ ম্যাচে জাতীয় দলের আশরাফুল, আরিফুল হক, নাগিন অপু, ফরাদ রেজাসহ কয়েকজন কৃতি খেলোয়াড় অংশ নেন।

তবে খেলার দ্বিতীয় ইনিংসের শেষ দিকে আম্পায়ারের একটি আউট দেয়ার সিদ্ধান্ত কে কেন্দ্র করে স্কাইওয়ার্ড একাদশের পরিচালক হাসান মাসুদ নিয়ম ভেঙ্গে মাঠে ঢুকে ঐ আম্পায়ারকে লাঞ্চিত করে।  উপস্থিত হাজার হাজার ক্রিকেটভক্তরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে।

মাগুরা জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে এবং লোটো, ইলেকট্রা ও স্যামস্যাং কম্পানির পৃষ্টপোষকতায় প্রথম বারের মতো মাগুরা এমপিএল অনুষ্টিত হয়। এ লীগে মাগুরার প্রথম বিভাগ ক্রিকেট লীগের সেরা ৪ টি দল অংশ নেয়। প্রতিটি দলে জাতীয় দলের বর্তমান ও সাবেক কিক্রেটাররা অংশ নেয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!