শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
add

মাগুরায় সোনালী অতিত ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

আল এমরান / ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
add

মাগুরায় ৪৫ ইভেন্টে সোনালী অতিত ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতার উদ্ভোধন ও পুরস্কার বিতরণ করেন মাগুরা-১ আসনের সংসদ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
শনিবার দিন ব্যাপী আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্টিত ক্রীড়া প্রতিযোগিতায় মিনি ম্যারাথন, সাতার, দৌড়, লাফসহ ৪৫ ইভেন্টে ৩ শতাধিক প্রতিযোগি অংশ নেয়।
সোনালী অতিত ক্লাবের সভাপতি এস এম কামরুজ্জামান চাদ এর সার্বিক তত্বাবধানে প্রতি বছরের মতো এ বারো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে।

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!