বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
add

মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

এমরান খান / ৩৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
add

মাগুরায় জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আজ মাগুরা আছাদুজ্জামান স্টেডিয়ামে উদ্ভোধন হয়েছে।

উদ্ধোধনী খেলায় শ্রীপুর উপজেলা বালক একাদশ কে ২-১ গোলে হারিয়ে মাগুরা সদর উপজেলা একাদশ এবং শালিখা উপজেলা দলকে ৩-০ গোলে হারিয়ে মহম্মদপুর উপজেলা দল জয়লাভ করেছে।
অন্যদিকে শ্রীপুর উপজেলা বালিকা দল ৭-০ গোলে মাগুরা পৌরসভা একাদশ হারিয়েছে।মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্ধোধন করেন। মাগুরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও পংকজ কুমার কুন্ডু।মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক জুলিয়া সুকায়না এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবির, জেলা ক্রিড়া অফিসার অনামিকা দাস ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজি মকবুল হোসেন প্রমূখ।

টুর্নামেন্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক দলে ৫ টি দল ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বালিকা দলে ৫ টি দল অংশ গ্রহন করছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!