শিরোনাম
মাগুরা দ্বারিয়াপুর দরবার শরীফে ৮৯ তম বার্ষিক ইসালে সওয়াব অনুষ্টিত মাগুরায় ভূমি কর্মকর্তাদের ছয় দফা দাবীতে মিছিল, স্মারক লিপি প্রদান মাগুরায় প্রেমিক প্রেমিকা গলায় ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে মাগুরা’র ঐতিহ্যবাহী থিয়েটার ইউনিট-২৬ তম বর্ষে মাগুরায় ক্রিড়া, সাংস্কৃতিক ও কৃষি দপ্তরে জেলা পরিষদের উপকরণ বিতরণ মাগুরায় “গল্পটা আমাদের” নাটকের তিনটি প্রদর্শনী করেছে থিয়েটার ইউনিট জমকালো আয়োজনে ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস উদযাপন মাগুরায় ৩৩৩ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান মাগুরায় স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও মেলা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক কামান্না দিবস- ২৭ শহীদের কথা
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
add

মাগুরায় পুড়িয়ে হত্যা- ৩ জুয়াড়ী গ্রেফতার

মাসুম বিল্লাহ কলিন্স / ৫৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১
add

মাগুরায় ৬ দিন পর আগুনে পুড়ানো মৃতদেহের পরিচয় ও লোমহর্ষক হত্যা কান্ড উন্মোচন করেছে পুলিশ। হত্যা কান্ডে জড়িত নিহতের সঙ্গী ৩ জুয়াড়ীকে পুলিশ গ্রেফতার করেছে।

জুয়া খেলাকে কেন্দ্র করেই তার সঙ্গী জুয়াড়ীরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে স্বীকার করেছে গ্রেফতার কৃত মিনহাজ ওরফে মিরাজ (২৮), আনসার উদ্দিন বিশ্বাস (৬৫) ও শহর আলী (৬৯)।

রবিবার দুপুরে মাগুরা সদর থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম জানান, গত ১লা মার্চ সদর উপজেলার দাড়িয়াপুর মাঝপাড়া গ্রামের নবগঙ্গা নদীর পাড়ে শ্বশ্বান সংলগ্ন একটি মেহগুনী বাগানে এক ব্যাক্তিকে পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্বরা। লাশের পরিচয় অজ্ঞাত থাকায় পুলিশ বাদী হয়ে হত্যা মামলা রুজু করা হয়।

পুলিশী অনুসন্ধানে পুড়ানো লাশের ঐ ব্যাক্তি মোঃ এসকেন মোল্ল্যা (৭৩)। তার বাড়ী হত্যাকান্ডের ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দুরে ঝিনাইদহ জেলার হাটগোপালপুর খুলল বেড়বাড়ী পশ্চিমপাড়া। সে পশু ব্যবসায়ী ও পেশাদার জুয়াড়ী হিসাবে পরিচিত ছিল।

জুয়া খেলাকে কেন্দ্র করেই তার সঙ্গী ৫ জুয়াড়ী মিলে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। হত্যার সাথে জড়িত গ্রেফতার কৃত মিনহাজ ওরফে মিরাজ (২৮) এর স্বীকারউক্তি মতে গ্রেফতার কৃত অন্য ২ জন হচ্ছে ঘটনা স্থলের পার্শ্ববর্তী রাজারামপুর উত্তরপাড়ার আনছার উদ্দিন বিশ্বাস (৬৫), সাচানী রাউতাড়া গ্রামের মোঃ শহর আলী (৬৯)। হত্যা কান্ডে জড়িত বাকি ২ জনকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জয়নাল আবেদিন জানান, নিহতের সাথে দির্ঘদিন হত্যাকারীরা জুয়া খেলে প্রায় হেরে যেতো। তাই তারা ঐ দিন যুক্তি করে ফোনে মিরাজের মাধ্যমে তাকে ডেকে রাত ৯টা থেকে ঐ এলাকায় জুয়ার আসর বসায়। রাত গভির হলে তাকে মাথায় আঘাত এবং গলায় চেইন দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে।

পরে জড়ো করা শুকনো পাতার মধ্যে লাশ রেখে আগুন ধরিয়ে দিয়ে আসামীরা চলে যায়। নিহতের পাশে পড়ে থাকা ভাঙ্গা মোবাইল সেটের মাধ্যমেই আসামী মিরাজকে ধরতে পুলিশ অভিযান শুরু করে। হত্যাকান্ডের ঘটনা স্থলের পাশেই আলমখালী বাজারের শিবনাথ কুন্ডুর ধানের চাতালে মিরাজ কাজ করতো। তাকে আটকের পরেই হত্যাকান্ডের বিষয়টি পরিস্কার হয়েছে।

উল্লেখ্য, গত ১লা মার্চ মাগুরা সদর উপজেলার দাড়িয়াপুর মাঝপাড়া গ্রামের নবগঙ্গা নদীর পাড়ে শ্বশ্বান সংলগ্ন একটি মেহগুনী বাগানে এক ব্যাক্তিকে পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্বরা। লাশের পাশে একটি ভাঙ্গা মোবাইল সেট, তাস এবং এক জোড়া জুতা পাওয়া যায়। আগুনে লাশের মুখ ও দেহ এমন ভাবে পুড়ে যায় যে স্থানীয়রা শনাক্ত করতে পারে না।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!