শিরোনাম
মাগুরা দ্বারিয়াপুর দরবার শরীফে ৮৯ তম বার্ষিক ইসালে সওয়াব অনুষ্টিত মাগুরায় ভূমি কর্মকর্তাদের ছয় দফা দাবীতে মিছিল, স্মারক লিপি প্রদান মাগুরায় প্রেমিক প্রেমিকা গলায় ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে মাগুরা’র ঐতিহ্যবাহী থিয়েটার ইউনিট-২৬ তম বর্ষে মাগুরায় ক্রিড়া, সাংস্কৃতিক ও কৃষি দপ্তরে জেলা পরিষদের উপকরণ বিতরণ মাগুরায় “গল্পটা আমাদের” নাটকের তিনটি প্রদর্শনী করেছে থিয়েটার ইউনিট জমকালো আয়োজনে ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস উদযাপন মাগুরায় ৩৩৩ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান মাগুরায় স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও মেলা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক কামান্না দিবস- ২৭ শহীদের কথা
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:২৩ অপরাহ্ন
add

মাগুরায় প্রেমিক প্রেমিকা গলায় ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে

ইমরান খান / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
add

মাগুরায় ভালবাসার প্রতিদান দিতে দশম শ্রেনির দুই শিক্ষার্থী গলায় ফাস লাগিয়ে মারা গেছে। এর হচ্ছে সদরের বরুনাতৈল গ্রামের মহম্মদ আলীর ছেলে সুমন (১৭) এবং পার্শ্ববর্তী বারাশিয়া গ্রামের মো: হিরক মোল্যার মেয়ে এ্যাণি (১৬) ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ জানুয়ারী) সন্ধ্যা ৭ ঘটিকার সময় বরুনাতৈল গ্রামের মহম্মদ আলীর স্ত্রী রুপালী বেগম ছেলে সুমনকে স্থানীয়দের সহায়তায় রুমের দরজা ভেঙ্গে গলায় ফাস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করে।

এ সময় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সে মাগুরা সরকারি কারিগরী স্কুল এÐ কলেজের দশম শ্রেণীর ছাত্র।

নিহতের বন্ধুদের ধারনা এ্যানী নামের এক তরুনীর সাথে তার প্রেম ঘটিত বিষয়ে আত্ব হত্যা ঘটতে পারে। আজ বুধবার সকাল ১১ টায় নিহতের জানাযা শেষে বরুনাতৈল কবর স্থানে তাকে দাফন করা হয়।

দাফন শেষ করে ফেরার পথে সংবাদ পাওয় যায় পার্শ্বের বারাশিয়া গ্রামের হিরক মোল্যার মেয়ে এ্যানি (১৬) গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। এই মেয়ের সাথেই নিহত সুমনের প্রেমের সম্পর্ক ছিল বলে নিশ্চিত হওয়া গেছে। তবে কি কারনে তাদের এই আত্মহত্যা দুই পরিবারের কেউ সুস্পষ্ট ভাবে বলতে পারেনি।

নিহত এ্যানি মাগুরা দুধ মল্লিক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এ্যানির প্রতিবেশিরা জানায়, আজ বুধবার সকাল ১১ টায় এ্যানির নিজ ঘরের দরজা বন্ধ দেখে তার মা ডাকতে গেলে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে এ্যানিকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে প্রতিবেশিদের সহায়তায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল ইসলাম জানান, বরুনাতৈল ও বারাশিয়া এলাকায় দুই শিক্ষার্থীর আত্ম হত্যার ঘটনা ঘটেছে । তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। এ বিষয়ে দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!