শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
add

মাগুরায় টি-২০ ক্রিকেট ট্রফি উন্মোচন

মাসুম বিল্লাহ কলিন্স / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
add

মাগুরায় আনুষ্টানিক ভাবে শেখ রাসেল টি টুয়েন্টি ক্রিকেটের ট্রফি উন্মোচন করেছেন মাগুরা-১ আসনের সংসদ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

আগামী ১৯ ফেব্রুয়ারী জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে এবং লোটো কোম্পানির পৃষ্টপোষকতায় আছাদুজ্জামান স্টেডিয়ামে শুরু হবে প্রথম বারের মতো টি টুয়েন্টি টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে মাগুরার প্রথম বিভাগ ক্রিকেট লীগের সেরা ৪ টি দল অংশ নেবে। প্রতিটি দলে অংশ নেবে স্থানীয় ও জাতীয় দলের তারকা খেলোয়াড়রা।

শনিবার দুপুরে মাগুরা আছাদুজ্জামান স্টেডিয়ামে ট্রফি উন্মোচন অনুষ্টানে এ সময় উপস্থিত ছিলেন ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সহ-সভাপতি আবু নাসির বাবলু, ক্রিকেট সাব কমিটির আহবায়ক রানা আমির উসমান এবং লোটো কম্পানির ডিলার আরিফুর রহমান।

এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেয়া ৪ দলের অধিনায়ক ও খেলোয়াড় কর্মকর্তারা। পরে ট্রফি নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করা হয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!