শিরোনাম
মাগুরায় দ্রব্যমূল্যের উর্ধোগতির প্রতিবাদে জাতীয় পার্টির মিছিল ও মানববন্ধন মাগুরায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার মাগুরায় স্বর্নের মান নির্নয়ে ডিজিটাল ম্যাশিনে সুবিধা পাবে ক্রেতা ও বিক্রেতা মাগুরায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া’র ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ আটক, ফাসিঁর দাবিতে মানববন্ধন মাগুরায় কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি শুরু মাগুরায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন মাগুরা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হামিদ মাগুরায় জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্টিত মাগুরায় তেল,গ্যাস,চিনিসহ নিত্যপন্যের দাম কমানোর দাবিতে মহিলা দলের মিছিল সমাবেশ দ্রব্য মূল্যের উর্ধোগতির প্রতিবাদে মাগুরায় যুবদলের মিছিল, সমাবেশ
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
add

মাগুরায় জ্বালানি তেল, বাস ভাড়া, এলপি গ্যাস, চাল, তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে সমাবেশ

মাসুম বিল্লাহ কলিন্স / ৩৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
add

মাগুরায় জ্বালানি তেল, বাস ভাড়া, এলপি গ্যাস, চাল, তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২০ নভেম্বর ২০২১ শনিবার সকাল ১১টায় চৌরঙ্গী মোড়ে মাগুরা জেলা প্রেসক্লাবের সামনে জ্বালানি তেল, বাস ভাড়া, এলপি গ্যাস, চাল, তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে গণকমিটি মাগুরা জেলার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশে সভাপতিত্ব করেন গণকমিটির আহ্বায়ক এটিএম মহব্বত আলী এবং সমাবেশ পরিচালনা করেন সদস্য সচিব প্রকৌশলী শম্পা বসু। বক্তব্য প্রদান করেন, গণকমিটির যুগ্ম আহ্বায়ক কাজী ফিরোজ , বিশিষ্ট বামপন্থী নেতা নিখিল রঞ্জন মিত্র, গণকমিটির সদস্য বাসারুল হায়দার বাচ্চু ।

নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি কোন আলাপ আলোচনা ছাড়া কোন নিয়ম নীতি না মেনে অযৌতিক ভাবে সরকার প্রতি লিটার ডিজেলে ১৫ টাকা ও কেরোসিন, ফার্নেস অয়েলসহ জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে। সাথে সাথে পরিবহন মালিকেরা পরিবহণ ধর্মঘট করে জনগণকে জিম্মি করে বাস ভাড়া ২৭% বাড়িয়ে নেয়।

সারাদেশে প্রতি কিলোমিটারে নির্ধারিত ভাড়ার চাইতে বেশি ভাড়া আদায় করা হচ্ছে । একই সাথে এলপি গ্যাস সিলিন্ডারের দামও বেড়েছে । আর চাল, ডাল, সয়াবিন তেল, চিনিসহ নিত্যপণ্যের দাম বেড়েই চলেছে । এ সকল মূল্যবৃদ্ধির  কারণে মানুষের পক্ষে সংসার চালানোই কঠিন হয়ে পড়েছে।

বক্তাগণ অবিলম্বে জ্বালানি তেল, বাস ভাড়া, এলপি গ্যাসের মূল্য বৃদ্ধির অযৌক্তিক ও গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করে গ্রাম-শহরে রেশনিং চালু, শুল্কসহ অন্যান্য সরকারি খরচ কমিয়ে জ্বালানি তেলের দাম কমিয়ে জনগণের ভোগান্তি কমানোর আহ্বান জানান।

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!