শিরোনাম
মাগুরায় দ্রব্যমূল্যের উর্ধোগতির প্রতিবাদে জাতীয় পার্টির মিছিল ও মানববন্ধন মাগুরায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার মাগুরায় স্বর্নের মান নির্নয়ে ডিজিটাল ম্যাশিনে সুবিধা পাবে ক্রেতা ও বিক্রেতা মাগুরায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া’র ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ আটক, ফাসিঁর দাবিতে মানববন্ধন মাগুরায় কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি শুরু মাগুরায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন মাগুরা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হামিদ মাগুরায় জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্টিত মাগুরায় তেল,গ্যাস,চিনিসহ নিত্যপন্যের দাম কমানোর দাবিতে মহিলা দলের মিছিল সমাবেশ দ্রব্য মূল্যের উর্ধোগতির প্রতিবাদে মাগুরায় যুবদলের মিছিল, সমাবেশ
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
add

মাগুরায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া’র ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ আটক, ফাসিঁর দাবিতে মানববন্ধন

ইমরান খান / ২৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
add

মাগুরার চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া খাতুন (১২) এর ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ (২৩) কে র‌্যাব-৬ গ্রেফতার করেছে। আসামী রাজিয়াকে জোরপূর্বক ধর্ষনের পর গলাটিপে ও বেøট দিয়ে গলা কেটে হত্যা করে। পরে মৃতদেহের সাথে সে ধর্ষন চেষ্টা চালায় বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে লোমহর্ষক বর্ননা দিয়েছে।

পাষন্ড ধর্ষক ও হত্যাকারীর ফাসিঁ দাবিতে নিহতের সহপাঠি ও গ্রামবাসীরা মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছে।

রবিবার দুপুরে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান হত্যাকান্ডের ঘঁটনাস্থল মাগুরার হাটশ্রীকোল কুমার নদীর পাড়ের একটি বাশবাগানে এক সংবাদ সম্মেলন করেন।

তিনি সাংবাদিকদের বলেন, গত ১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে মাগুরা শ্রীপুর উপজেলার হাটশ্রীকোল গ্রামের মিখিজ শেখের ষষ্ট শ্রেনীর ছাত্রী রাজিয়া খাতুন (১২) কুমার নদীর চরে রসুনের ক্ষেত দেখতে গিয়ে নিখোঁজ হয়। একই গ্রামের ফজলু শেখের মাদকাসক্ত পুত্র হাসান শেখ (২৩) তাকে একা পেয়ে মূখ চেপে ধরে পাশের বাশবাগানে নিয়ে ধর্ষন করে। এক পর্যায়ে সে তাকে গলাটিপে হত্যার পর বেøট দিয়ে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে। এরপর সে তার বিকৃত মানুষিকতায় মৃতদেহের উপর ধর্ষন চেষ্টা চালিয়ে পালিয়ে যায়।

পর দিন শুক্রবার সকালে গ্রামবাসীরা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহালে ধর্ষনের আলামত পায়। পরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহতের পিতা মিখিজ শেখ বাদি হয়ে গতকাল শনিবার অজ্ঞাতনামা আসামী করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা রুজু করেন। হত্যা মামলার ছায়া তদন্ত করতে গিয়ে র‌্যাব-৬ বিভিন্ন তথের ভিত্তিতে অভিযান চালিয়ে হাসান শেখ কে আটক করে জিঙ্গাসাবাদ করলে সে ধর্ষন ও হত্যার দায় স্বীকার করে।

নিহত রাজিয়া খাতুন স্থানীয় শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর ছাত্রী ছিল। আজ রবিবার দুপুরে তার সহপাঠি, শিক্ষক এবং গ্রামবাসীরা হত্যাকারীর ফাসিঁর দাবিতে স্কুলে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

অন্যদিকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। নিহতের পিতা মিখিজ শেখ ও মা ছবিরণ নেছা এবং দাদা আজমত আলী গ্রেফতার হাসান শেখের ফাসিঁর দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!