বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
add

মাগুরায় গুনিজন সম্মাননা পেল আলোকিত জুয়েল ও দেবদাস মন্ডল

শিউলী আফরোজ সাথী / ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
add

সমাজ সেবাই বিশেষ অবদান রাখায় শ্রীপুরের জাহিদুল ইসলাম ওরফে আলোকিত জুয়েল এবং করোনা কালীন স্বাস্থ্য সেবাই মাগুরা সদর উপজেলা স্বাস্থ্য কর্মী দেবদাস মন্ডল কে সম্মাননা ক্রেষ্ট ও গুনিজন সংবর্ধনা দেওয়া হয়েছে।
প্রথমআলোর ২৩তম প্রতিষ্টা বার্ষিকীতে বন্ধু সভার পক্ষ থেকে ৯ নভেম্বর মাগুরা সরকারী হোসেন শহীদ সোহওয়ার্দী কলেজ শহীদ মিনারে আনুষ্টানিক ভাবে এ সম্মাননা প্রদান করা হয়েছে।
অনুষ্টানে প্রথম আলো’র মাগুরা প্রতিনিধি কাজী আশিকুর রহমানের সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান,  মাগুরা সরকারী হোসেন শহীদ সোহওয়ার্দী কলেজের সহযোগী অধ্যাপক মোঃ সাইদ মোল্ল্যা, বন্ধু সভার উপদেষ্টা বাবুল কুরি প্রমূখ।  পরে সাংস্কৃতিক আয়োজনের মধ্যদিয়ে অনুষ্টান শেষ হয়।
সম্মাননা প্রাপ্ত আলোকিত জুয়েল বলেন, তিনি ২০১৫ সাল থেকে শতাধিক গরীব অসহায় মানুষের পাশে থেকে তার নিজস্ব ফেসবুক লাইভের মাধ্যমে দেশ বিদেশের অনেকের সাহায্য সহযোগীতায় ইতিমধ্যে প্রায় ৫০ লাখ টাকা সহায়তা করেছেন। এ ছাড়া রক্তদান, বৃক্ষরোপন, ইফতার বিতরণসহ সকল সামাজিক উন্নয়ন ও সেবা মূলক কর্মকান্ড অব্যাহত রেখেছেন। তিনি আমৃত্যু এ ধরনের ভাল কাজের সাথে থাকবেন বলেও জানান।
সংবর্ধিত দেবদাস মন্ডল জানান, বিশ্বব্যাপী যখন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লাখো মানুষের মৃত্যুর মিছিল শুরু হয়। তখন মৃত্যুর ঝুকি থাকা সত্বেও তিনি সাহসিকতার পরিচয় দিয়ে তার পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে একা একটি বাসায় থেকে মাগুরা জেলার প্রায় দশ হাজার করোনা রোগীর নমুনা নিয়েছেন।
গুনিজন সংবর্ধনা পাওয়া জুয়েল ও দেবদাস এর চাওয়া তাদের দেখে যেন অন্যরা ভাল কাজে উৎসাহিত হয়। দৈনিক মাগুরা কন্ঠ পরিবারের পক্ষ থেকে আলোকিত জুয়েল ও  দেবদাস মন্ডল কে শুভেচ্ছা ও অভিনন্দন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!