বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
add

মাগুরায় গন প্রকৌশল দিবসে র‌্যালী ও আলোচনা সভা

শিউলী আফরোজ সাথী / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
add

গন প্রকৌশল দিবস’২১ ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে মাগুরায় বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। “সম্প্রতির সমৃদ্ধ জাতী গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলিয়ান শিক্ষা” এই শ্লোগানে প্রতিষ্টা বার্ষিকী পালন করছে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্ছিনিয়ার্স বাংলাদেশ (আইসিইবি)।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে মাগুরা শহরের ভায়না মোড়ের আইসিইবি কার্যালয়ে প্রতিষ্টা বার্ষিকীর কেক কেটে সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা মোল্ল্যা আবুল হাসান। সভায় বক্তব্য রাখেন সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মাসুদ সরকার, জেলা আইডিইবি সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান টিটো, দপ্তর ও প্রচার সম্পাদক কামাল উদ্দিন মৃধা প্রমূখ।

বক্তারা, দেশ গঠনে বিভিন্ন দপ্তরে ডিপ্লোমা প্রকৌশলীদের মাঠ পর্যায়ের গুরুত্ব তুলে ধরার পাশা-পাশি তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র রুখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পরে শহরের কলেজ সড়কে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে চৌরঙ্গী মোড় ঘুরে ভায়না কার্যালয়ে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন দপ্তরের শতাধিক ডিপ্লোমা প্রকৌশলী ও ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!