বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
add

মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন

কণ্ঠ ডেস্ক :- / ৩০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
add

মাগুরায় করোনা সংক্রমণ শনাক্তের হার বৃদ্ধি পাওয়ায় ১৪ জুন  সোমবার সকাল থেকে পরবর্তী নির্দ্দেশ না দেওয়া পর্যন্ত মাগুরা জেলা শহর এবং মহম্মদপুর উপজেলায় সর্বাত্বক লকডাউন ঘোষনা করেছেন মাগুরা জেলা প্রশাসন।

সকাল থেকে মাগুরা শহরের ঢাকা রোড বাস ষ্টান্ড, ভায়না মোড়, চৌরঙ্গী মোড় এবং নতুন বাজার এলাকায় রাস্তায় বাশ বেধে যানবাহন চলাচলে বাধা দিচ্ছে পুলিশ ও স্কাউট সদস্যরা।

তবে মহাসড়ক এবং জেলার আভ্যন্তরিন সড়কে সব ধরনের যানবাহন চলাচল করছে। শহরের দোকানপাট খোলা থাকলেও সন্ধ্যা ৬টা থেকে বন্ধের নির্দ্দেশ রয়েছে।

মাগুরা সিভিল সার্জন শহিদুল্লাহ দেওয়ান জানান, গতকাল রবিবার মাগুরায় ৪৯ জনের নমুনা পরিক্ষায় মাগুরা পৌর এলাকায় ৭ জন এবং মহম্মদপুর উপজেলায় ৬ জনসহ সর্বমোট ২১ জন করোনা শনাক্ত হয়েছে যা প্রায় ৩৫ শতাংশ।

বর্তমানে মাগুরায় ৭৫ জন করোনা রোগী হোম আইসোলেশনে এবং ৫ জন রোগী মাগুরা সরকারী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছে। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ১,৩২৬ জনের মধ্যে মারা গেছে ২৪ জন।

মাগুরা জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম জানান, অতিরিক্ত করোনা রোগী বৃদ্দির কারনে এক গন বিজ্ঞপ্তি জারি করে মাগুরা জেলা শহর এবং মহম্মদপুর উপজেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে। জরুরী প্রয়োজনে যারা বাইরে বের হবে তারা অবশ্যই মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি অনুযায়ী চলাফেরার জন্য সকলের প্রতি আহবান করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!