বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
add

মাগুরায় এক গৃহবধু খুন

রক্সি খান / ৩৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
add

মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী পূর্ব মুন্সী পাড়ায় গরুুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর লাঠির আঘাতে জোসনা বেগম (৪৫) এক গৃহবধু খুন হয়েছে। মাকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছেলে রুবেল (২৫) আহত হয়েছে।
মাগুরা সদর হাসপাতালে ভর্তি আহত রুবেল বলেন, বাড়ির পাশে একটি জমিতে তাদের ঘাস লাগানো ছিল। যা তারা বাজারে বিক্রি করে তাদের সংসার চলে। প্রতিবেশী জিহাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম প্রায়ই তাদের গরু নিয়ে ঘাসের জমিতে ছেড়ে দিতো। তাদেরকে নিষেধ করলে বিষয়টির কোন গুরুত্ব দিতো না। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে ওই জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের সদস্যদের মধ্যে বাক বিতর্ক হয় এক পর্যায়ে জোসনা বেগমকে জিহাদের পরিবারের মহিলারা মারধর করে। দুপুরে আমি বাড়িতে গিয়ে ঘটনা জানতে পেরে এর প্রতিবাদ করতে গেলে এ সময় জিহাদসহ তার স্ত্রী জোহরা ও ছেলের বউ শান্তা তাদেরকে বেধড়ক পিটিয়ে মারাত্বক আহত করে। এলাকাবাসি তাদেরকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নিলে আমার মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেলে রেফার করা হয়। সেখানে নেয়ারপর অবস্থার আরো অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার করা হলে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মন্জুরুল ইসলাম জানান, গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে পারনান্দুয়ালী পূর্ব মুন্সী পাড়ায় প্রতিবেশীদের হামলায় জোসনা বেগম নামে এক জন গুরুতর আহত হয়ে মারা গেছেন। মামলার প্রস্তুতি চলছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!