বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
add

মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন

আল এমরান / ২৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
add

মাগুরায় ইউপি নির্বাচনী সহিঃসতায় চার জন নিহতের ঘঁটনায় জগদল এলাকায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। শনিবার সন্ধ্যায় মরাদেহ গুলো ময়নাতদন্ত শেষে নিজ নিজ বাড়িতে নেওয়া হলে স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। রাতেই তাদের গোসল ও জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। পুলিশ  হত্যার ঘঁটনায় জড়িত সন্দেহে চার জনকে আটক করেছে। মামলার প্রস্তুতি চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন থাকলেও লুটপাটের আতংকে অনেকেই বাড়ীর মালামাল সরিয়ে নিয়েছে।

উল্লেখ্য, আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে শুক্রবার দু-গ্রুপের সংঘর্ষে আপন দুই সহোদরসহ চার জন নিহত হয়। আহত হয়েছে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন।

নিহতরা হচ্ছেন, জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফার মোল্ল্যার পুত্র ইমরান হোসেন (৪০)।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান জানান, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই- মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে সংঘর্ষে চার জন নিহত হয়েছে।

জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের বর্তমান মেম্বর নজরুল মোল্ল্যা এবং মেম্বর প্রার্থী সৈয়দ মোল্ল্যা সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল।

এরই সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ আলী হাসান মোল্ল্যার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হয়। অন্যদিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যায়।
এ ছাড়া মারাত্বক আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্ল্যাসহ ছয় জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের স্বজনরা দাবি করেন, নৌকার নমিনেশন প্রাপ্ত বর্তমান আওয়ামীলীগের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তার সমর্থক নজরুল মেম্বর গ্রুপের লোকজন পরিকল্পিত ভাবে সবুর, কবির ও রহমান কে কুপিয়ে হত্যা করেছে।

তবে চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম দাবি করেন, এসব হত্যাকাণ্ডের সাথে তিনি জড়িত নন। এটি দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘটিত হয়েছে। নিহতরা সবাই আওয়ামী লীগের কর্মী।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!