বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন
add

মাগুরার কালুকান্দী গ্রামে এক যুবকের টুকরো লাশ উদ্ধার

জালাল উদ্দিন হাক্কানী / ৪৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
add

মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশে পরিত্যক্ত পুকুরে বস্তাবন্ধি আজিজুর রহমান (৩০) নামে এক যুবকের টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ।
সে মহাম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থাকতো। তার পিতার নাম মজিবর রহমান। নিহত আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার ইছাখাদা এলাকার আলতাফ উদ্দিনের জামাতা। শশুর বাড়ি থেকে শনিবার থেকেই নিখোজ ছিল সে। নিহত আজিজুর রহমান মালেশিয়ান দ্রব্য বিক্রয় প্রতিনিধি ছিলেন।
ধারণা করা হচ্ছে দূর থেকে লাশ টুকরো করে গাড়িতে এনে ওই স্থানে ফেলে রেখে গেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।
রবিবার সকালে মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশের পুকুরে বস্তাবন্দি অজ্ঞাত লাশ দেখতে পায়ে স্থানীয় লোক পুলিশে খরব দেয়। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল সম্পন্ন করেছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাগুরার সহকারী পুলিশ সুপার (শালিখা-মহম্মদপুর সার্কেল) হাফিজুর রহমান।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান,  টুকরো লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের মাথা এবং পা আলাদা করে বস্তায় ভরে মাগুরা-মহম্মদপুর সড়কের কালুকান্দি গ্রামের একটি পুকুরে রাতে কোন এক সময় ফেলে পালিয়েছে দুবৃর্তরা। মামলার প্রস্তুুতি চলছে। তদন্ত করে হত্যার প্রকৃত ঘটনা প্রকাশ করা হবে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!