শিরোনাম
মাগুরা দ্বারিয়াপুর দরবার শরীফে ৮৯ তম বার্ষিক ইসালে সওয়াব অনুষ্টিত মাগুরায় ভূমি কর্মকর্তাদের ছয় দফা দাবীতে মিছিল, স্মারক লিপি প্রদান মাগুরায় প্রেমিক প্রেমিকা গলায় ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে মাগুরা’র ঐতিহ্যবাহী থিয়েটার ইউনিট-২৬ তম বর্ষে মাগুরায় ক্রিড়া, সাংস্কৃতিক ও কৃষি দপ্তরে জেলা পরিষদের উপকরণ বিতরণ মাগুরায় “গল্পটা আমাদের” নাটকের তিনটি প্রদর্শনী করেছে থিয়েটার ইউনিট জমকালো আয়োজনে ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস উদযাপন মাগুরায় ৩৩৩ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান মাগুরায় স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও মেলা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক কামান্না দিবস- ২৭ শহীদের কথা
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:২১ অপরাহ্ন
add

মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশন এর কম্বল বিতরণ

খান নয়ন / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
add

মাঘ মাসের ঠিক মাঝামাঝি সময়ে শৈত প্রবাহ, ঘন কুয়াশা, হিমশীতল বাতাসে শীত এখন চারিদিকে জেঁকে বসছে। এসএসসসি ২০০৩ ব্যাচ পরিচালিত ত্রিমাত্রিক ফাউন্ডেশন তৃতীয় ধাপে কম্বল বিতরণ করলো ১০০ দুস্থ, অসহায় মানুষের মাঝে।

শনিবার দুপুরে মাগুরা এজি একাডেমি স্কুল প্রাঙ্গনে ১০০ দুস্থ, অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড: সাইফুজ্জামান শিখর এবং মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল।

এছাড়াও এই সময় উপস্থিত ছিলেন রাঘবদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদর আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাকিব হাসান তুহিন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আবু রেজা নান্টু, ও সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাইফুজ্জামান শিখর এমপি বলেন, এই শীতে মানুষের কষ্ট লাঘবে এমন সোস্যাল একটিভিটিস আরও বেশী বেশী করতে হবে। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের মাঝে সাধ্যমত এই সহায়তা দেওয়ার চেস্টা করছি সব সময়।

তিনি ত্রিমাত্রিক ফাউন্ডেশনের এই উদ্যোগের জন্য সকল ২০০৩ ব্যাচের সদস্যকে ধন্যবাদ জানান এবং ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সাফলতা কামনা করেন।

উক্ত অনুষ্টানে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের প্রায় ৪০ জন্য সদস্য উপস্থিত ছিলেন।

ত্রিমাত্রিক ফাউন্ডেশেনর সভাপতি সৈয়দ মোরসালিন শুভ বলেন,  ২০০৩ ব্যাচের বন্ধুরা মিলে এই ফাউন্ডেশন পরিচালনা করে আসছি। খুব অল্প দিনের ব্যাবধানে বেশ কিছু কার্যক্রম করতে পেরেছি বলে আমাদের প্রতি মানুষের আস্থা বেড়েছে। আমরা আরও বড় পরিসরে কাজ করার পরিকল্পনা নিয়ে সামনে এগোচ্ছি।

এছাড়াও ত্রিমাত্রিক ফাউন্ডেশনর সাধারণ সম্পাদক আব্দুল্লা আত তারিক জানিয়েছেন, আমরা এই দিয়ে ৩য় ধাপে কম্বল মানুষের কাছে পৌছে দিতে পেরেছি। প্রথম দুই ধাপে প্রত্যন্ত এলাকায় বেশ কিছু কম্বল বিতরণ করেছি। এরই ধারাবাহিকতায় ৩য় ধাপে শহর অন্চলে ১০০ কম্বল বিতরণ করলাম।

ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সামনে মেডিকেল ক্যাম্প, শিক্ষা সামগ্রী বিতরণ, ও সোস্যাল একটিভিটি রয়েছে বলে ফাউন্ডেশনের কর্মকর্তারা অবহিত করেন।

অনুষ্ঠানে আগত অথিতিগণ এই কার্যক্রমের প্রশংসা করে বলেন ২০০৩ ব্যাচের গর্বিত সকল সদস্যকে অভিবাদন। এমন মহতী উদ্যোগ মানুষের কল্যাণে বড় ভূমিকা রাখবে। ভব্যিষতে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পাশে থাকবার আশ্বাস প্রদান করেন। ফাউন্ডেশনের পক্ষ থেকে আগত সকলকে ধন্যবাদ ও কৃতঙ্গতা প্রকাশ করা হয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!