শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
add

বিনামূলে সার ও বীজ পেল ১৭৩০ জন কৃষক

কন্ঠ ডেস্কঃ- / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
add

মাগুরার মহম্মপুরে ১৭৩০জন কৃষক বিনামূল্যে সার ও বীজ পেয়েছে। মঙ্গলবার  কৃষি পূণর্বাসন ও প্রণোদনা কর্মসূচীর আওতায় চলতি অর্থ বছরে মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম  কৃষকদের হাতে এ সার ও বীজ তুলে দেন।
মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপত্বি করেন নির্বাহী কর্মকর্তা রামানন্দ পাল। এ সময় বক্তব্য রাখেন মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের  উপ-পরিচালক সুশান্ত কুমার প্রামানিক ও মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  তারক নাথ।
বিতরণ কৃত  বীজের মধ্যে রয়েছে সরিষা, ভুট্টা, পেঁয়াজ, গম, বোরো ও মুগ। যার উপকরণ ব্যায় ধরা হয়েছে ১৭ লাখ ৮৪ হাজার ৮০০ টাকা।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!