বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
add

বর্নাঢ্য আয়োজনে মাগুরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

শিউলী আফরোজ সাথী / ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
add

“মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এ শ্লোগান নিয়ে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সমাবেশের মধ্য দিয়ে  শনিবার কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ১০ টায় সরকারি বালক বিদ্যালয় থেকে একটি র‌্যালী সড়ক পদক্ষিন শেষে মাগুরা পুলিশ লাইনে এসে শেষ হয়।

পরে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশের সভাপতি আ,ফ,ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির।

এ ছাড়া জেলার কমিউনিটি পুলিশের বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশ নেন মাগুরা পৌর সভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল ও এ্যাডভোকেট শাহানা আক্তার ডেইলি।

বক্তারা বলেন, পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে দুরুত্ব কমেছে বলে আস্থা ও ভাবমূর্তি বেড়েছে পুলিশের। নির্ভয়ে সকল শ্রেনী পেশার মানুষ পুলিশের কাছে তাদের সমস্যার কথা এখন বলতে পারে। এ ধারা অব্যাহত থাকলে পুলিশী সেবা যেমন নিশ্চিত হবে, তেমনি আইন শৃংখলা উন্নতি ঘটবে।

র‌্যালী ও আলোচনা সভায় জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা সহ জেলার কমিউনিটি পুলিশের বিভিন্ন শ্রেণী পেশার দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!