শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
add

বন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু

এম এম আলিমুজ্জামান উজ্জ্বল / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
add

মাগুরায় মুজিববর্ষ বন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন হয়েছে। জেলা পুলিশ মাগুরা এ ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করে।

শুক্রবার সন্ধ্যা ৭টায় মাগুরা পুলিশ সুপার কার্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টর উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

এ সময় উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার ‍ও বন্ধু ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি খান মুহাম্মদ রেজোয়ান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক শামীম আহমেদ খান, সোনালী অতিত ক্লাবের সভাপতি কামরুজ্জামান চাঁদ, সহ-সভাপতি মাসরুর রেজা কুটিল, যুগ্ম সাধারন সম্পাদক বারিক আনজাম বার্কি প্রমুখ।

উদ্বোধনী খেলাই ৬টি দলের অংশগ্রহনে ৩টি ম্যাচে বহুলুল- কবির, হৃদয় শেখ ও সাদ্দাম হোসেন জুটি জয়লাভ করে।

৫৬টি দলের অংশ গ্রহনে শুরু হওয়া টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৩১শে ডিসেম্বর।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!