বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
add

নির্বাচনী সহিঃসতায় জগদলে ৪ জন নিহতের ঘঁটনায় ৬৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা রুজু,, আটক ৪

আলিমুজ্জামান উজ্বল / ৯৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
add

মাগুরার বহুল আলোচিত ৪ জন কে কুপিয়ে হত্যার ঘঁটনায় তিনদিন পর সোমবার দুপুরে মাগুরা সদর থানায় হত্যা মামলা রুজু হয়েছে। নিহত সবুর মোল্ল্যার ছোট ভাই মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে নজরুল মেম্বরকে প্রধান আসামী করে ৬৮ জনের নামে মামলাটি দায়ের করেছেন।

বাদী আহত অবস্থায় ফরিদপুরে চিকিৎসাধীন থাকায় তার পক্ষে নিহত সবুর মোল্ল্যার ছোট ছেলে সেনা সদস্য সাব্বির মোল্ল্যা মামলার এজাহার দাখিল করেন। এ সময় তিনি মিডিয়ার সামনে কান্নায় ভেঙ্গে পড়েন, পিতা এবং চাচাদের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মন্জুর আলম জানান, সোমবার দুপুরে এ হত্যা মামলার এজাহার গ্রহন করা হয়েছে। মামলার এজাহার ভুক্ত ৬৮ জনসহ অজ্ঞাত ১৫/১৬ জন আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা জোরদার করা হয়েছে।  মাগুরা সদর থানার মামলা নং-১৪- ১৮/১০/২১ ইং ।

পুলিশ হত্যার ঘঁটনায় জড়িত সন্দেহে চার জনকে শুক্রবার রাতেই আটক করেছে। তারা সবাই মামলার এজাহার ভুক্ত আসামী হওয়ায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন থাকলেও লুটপাটের আতংকে অনেকেই বাড়ীর মালামাল সরিয়ে নিচ্ছে। তবে পুলিশ গ্রামবাসীদের নিরাপত্তা দিতে সর্বাত্বক চেষ্টা  করছে। লাশের ময়নাতদন্ত শেষে শনিবার রাতে নিহতদের দাফন সম্পন্ন হয়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থী নজরুল মোল্ল্যা ও সৈয়দ আলী হাসান গ্রæপের মধ্যে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই সহোদরসহ চার জন নিহত হয়। আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। নিহত হয় জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফার মোল্ল্যার পুত্র ইমরান হোসেন (৪০)।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!