শিরোনাম
মাগুরায় দ্রব্যমূল্যের উর্ধোগতির প্রতিবাদে জাতীয় পার্টির মিছিল ও মানববন্ধন মাগুরায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার মাগুরায় স্বর্নের মান নির্নয়ে ডিজিটাল ম্যাশিনে সুবিধা পাবে ক্রেতা ও বিক্রেতা মাগুরায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া’র ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ আটক, ফাসিঁর দাবিতে মানববন্ধন মাগুরায় কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি শুরু মাগুরায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন মাগুরা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হামিদ মাগুরায় জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্টিত মাগুরায় তেল,গ্যাস,চিনিসহ নিত্যপন্যের দাম কমানোর দাবিতে মহিলা দলের মিছিল সমাবেশ দ্রব্য মূল্যের উর্ধোগতির প্রতিবাদে মাগুরায় যুবদলের মিছিল, সমাবেশ
শনিবার, ২১ মে ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
add

নির্বাচনে কে আসবে না আসবে এ ব্যাপারে কোন ভূমিকা নেওয়ার সুযোগ নেই- -মাগুরায় প্রধান নির্বাচন কমিশনার

আলিমুজ্জামান উজ্বল / ৯০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
add

নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশ গ্রহনের বিষয়ে কমিশন কোন উদ্যোগ নিবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাগুরায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন, রাজনৈতিক দল- কে নির্বাচনে আসবে না আসবে এ ব্যাপারে কোন ভূমিকা নেওয়ার সুযোগ নেই। তবে প্রত্যাশা করবো সবাই নির্বাচনে অংশ নিবে। আলাদা ভাবে আলোচনা করার কোন সুযোগ নেই, আর আলোচনা করে কোন লাভ হয় না এটাই বাস্তবতা।

তিনি বৃহস্পতিবার মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুপুরে জেলার নির্বাচনী আইন-শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্য কালে এ সব কথা বলেন। তিনি মাগুরার জগদলে নির্বাচনী সহিংসতায় চার খুনের ঘটনায় দুঃখ প্রকাশ এবং নিন্দা জানিয়ে প্রকৃত দোষিদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন। স্থানীয় প্রশাসনকে কঠোর ভাবে নির্বাচনী দায়িত্ব পালনের আহবান জানান তিনি।

সভায় খুলনা বিভাগের অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম, মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোঃ ওলিউল ইসলাম, তথ্য অফিসার মোঃ রেজাউল ইসলামসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!