শিরোনাম
মাগুরা দ্বারিয়াপুর দরবার শরীফে ৮৯ তম বার্ষিক ইসালে সওয়াব অনুষ্টিত মাগুরায় ভূমি কর্মকর্তাদের ছয় দফা দাবীতে মিছিল, স্মারক লিপি প্রদান মাগুরায় প্রেমিক প্রেমিকা গলায় ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে মাগুরা’র ঐতিহ্যবাহী থিয়েটার ইউনিট-২৬ তম বর্ষে মাগুরায় ক্রিড়া, সাংস্কৃতিক ও কৃষি দপ্তরে জেলা পরিষদের উপকরণ বিতরণ মাগুরায় “গল্পটা আমাদের” নাটকের তিনটি প্রদর্শনী করেছে থিয়েটার ইউনিট জমকালো আয়োজনে ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস উদযাপন মাগুরায় ৩৩৩ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান মাগুরায় স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও মেলা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক কামান্না দিবস- ২৭ শহীদের কথা
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন
add

নাশকতার মামলায় পৌর বিএনপি’র আহবায়কসহ ১৩ নেতাকর্মী জেলহাজতে

আলিমুজ্জামান উজ্জ্বল / ৩৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
add

মাগুরায় ছাত্রলীগ নেতার নাশকতার মামলায় পৌর বিএনপির আহবায়ক মাসুদ হাসান খানসহ ১৩ আসামীর জামিন না মন্জুর করে জেলা হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
সোমবার দুপুরে মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে বিএনপির ১৭ নেতাকর্মী হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক মোঃ কামরুল হাসান এর মধ্যে ৪ জনের জামিন মঞ্জুর এবং ১৩ জনের জামিন না মঞ্জুর করেন।

দৈনিক মাগুরা কন্ঠ কে আসামী পক্ষের আইনজীবী শাহেদ হাসান টগর বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সম্পূর্ন রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত একটি মিথ্যা মামলায় বিএনপি নেতাকর্মীদের কারাগারে পাঠানো হয়েছে। এরা হলো মাগুরা পৌর বিএনপির আহবায়ক মাসুদ হাসান খান কিজিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক গোলাম জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক আবু তাহের সবুজ, সহ-সভাপতি শামিম হোসেন মিলন, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রাব্বী, তুষার আহমেদ, হিরোক, ইব্রাহিম, নাজমুল, শাকের, টিপু সুলতান ও জিহাদ।
এ মামলায় জামিন পেয়েছেন সদর থানা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন, জেলা যুবদলের সভাপতি এড: ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম ও যুবদল নেতা সাকিব মাহমুদ মানিক।
উল্লেখ্য, চলতি বছরের ৮ আগষ্ট আসামীরা প্রধান মন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিতে অগ্নি সংযোগ ও নাশকতা মুলক কর্মকান্ডের অভিযোগ এনে জেলা ছাত্রলীগের নেতা মীর রাশেদ বাদি হয়ে ১৮ জন নামীয় ও ২০ জন অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!