শিরোনাম
মাগুরায় আধুনিক শিল্পকলা ভবন হবে-কে এম খালিদ চাল,ডাল ও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন মাগুরার জগদলে নির্বাচনী সহিঃসতায় ৪ জন নিহতের ঘঁটনায় এলাকায় শোকের মাতম, আটক চার জন মাগুরার কৃতি ফুটবলার ঝুকু না ফেরার দেশে মাগুরায় লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা, ত্রানের অপেক্ষায় কয়েক শত মানুষ মাগুরায় এনটিভি’র ১৮তম প্রতিষ্টা বার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ মাগুরায় চোরাই ৩টি গরু উদ্ধারসহ ৮ চোর গ্রেফতার মাগুরায় নৃশংস আজিজুর হত্যার ঘাতক আশরাফের স্বীকারউক্তিতে মাথা ও পা উদ্ধার মাগুরায় করোনা সংক্রমণ রোধে শহর ও মোহাম্মদপুরে লকডাউন মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
add

খন্দকার প্লাজায় মাস্ক ছাড়া কেনা কাটা বন্ধ

আলিমুজ্জামান উজ্জ্বল / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
add

মাস্ক নেই -মার্কেটে কেনা কাটা বন্ধ, এমন ঘোষনা দিয়ে মাগুরা খন্দকার প্লাজার মালিক সজল খন্দকার বৃহস্পতিবার নিজ মার্কেটে বিনা মূল্যে কয়েকশত মাস্ক বিতরণ করেছেন। এ ছাড়া তিনি করোনা সচেতনতায় ক্রেতা বিক্রেতাদের জন্য মার্কেটের প্রবেশ মূখে সর্তকতা ব্যানার লাগিয়েছেন।

শহরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের এ মার্কেটিতে প্রায় চল্লিশ টি দোকান রয়েছে। যার মধ্যে মোবাইল, ব্যাগ, কাপড়, কসমেটিকসসহ বিভিন্ন রকমারী পন্যের দোকান রয়েছে।  প্রতিদিন গরীব অসহায় এবং মার্কেটের দূর-দূরান্ত থেকে আসা অনেক ক্রেতাকে তিনি ফ্রি মাস্ক বিতরণ করেন।

করোনা কালিন সময়ে তিনি তার মার্কেটের সকল ভাড়াটিয়াদের প্রায় ২ লক্ষ টাকা ভাড়া মওকুপ করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। এ ছাড়া তিনি বগিয়া ইউনিয়নের কৃতি সন্তান হিসাবে সকল শ্রেনী পেশার মানুষের কাছে তরুণ সমাজ সেবক হিসাবে পরিচিতি লাভ করেছেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!